নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিন্ডিকেটের সভা অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিন্ডিকেটের সভা, ১২ সেপ্টেম্বর, ২০২১ রবিবার সকাল ১১.০০ ঘটিকায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর  সিন্ডিকেটের চেয়ারম্যান, উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রফেসর ড. এস এম সাইফুল ইসলাম, সরকার কর্তৃক মনোনীত সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ ফজলুর রহমান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. নাজিয়া চৌধুরী,  নর্থ ইস্ট ইউসিভার্সিটি বাংলাদেশ-এর হিউমিনিটিজ এন্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডীন প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে, নর্থ ইস্ট ইউসিভার্সিটি বাংলাদেশ-এর সিএসই বিভাগের বিভাগীয় প্রধান তাসনিম জাহান ও সদস্য সচিব নর্থ ইস্ট ইউসিভার্সিটি বাংলাদেশ-এর রেজিস্ট্রার মোঃ শাহজাদা আল সাদিক।

সভায় বিশ্ববিদ্যালয়ের  একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে আলোচনা করে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয় এবং পূর্ববর্তী সভার বিভিন্ন সিদ্ধান্তের অগ্রগতি পর্যালোচনা করা হয়। সভায় উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাস নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ সিন্ডিকেটের সকল সদস্যবৃন্দকে অংশ গ্রহণ করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Find us on map

Get In Touch

  • Address: Telihaor, Sheikhghat, Sylhet-3100
  • Tel: +880 02996631220
  • Email: info@neub.edu.bd,
  • neubedu@gmail.com 
  • Mobile: 01755566994
  • Web: www.neub.edu.bd

NEUB Permanent Campus

Top
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…